orphan

Peace Library


আস-সুন্নাহ ফাউন্ডেশন আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক শিক্ষা, দাওয়াহ ও পূর্ণত মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান মানবতার শিক্ষক, মানুষের মুক্তি ও শান্তির দূত, মানবসেবার আদর্শ, মহানবী মুহাম্মদ সা.-এর পদাঙ্ক অনুসরণ করে আর্তমানবতার সেবা, সমাজ সংস্কার, মহত্তম নীতিচেতনার সঞ্চার, কর্মসংস্থান তৈরি, দারিদ্র্য বিমোচন, ইসলামী তমদ্দুনের প্রসার, বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা, ত্রাণ বিতরণ, স্বল্পমূল্যে বা বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান, পরিচ্ছন্ন মানসিকতা গঠনে নিরন্তর নানা কর্মসূচি পালন, সর্বোপরি মৌখিক, লৈখিক ও আধুনিক সকল প্রচারমাধ্যম ব্যবহার করে মানুষকে মহান আল্লাহর আনুগত্য ও তাঁর রাসূলের অনুকরণে সত্য ও শান্তির পথে ডেকে এনে একটি আদর্শ কল্যাণসমাজ বিনির্মাণে যথাশক্তি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

চলুন একসাথে একটি পরিবর্তন আনি

Donate

সাধারণ তহবিল

সুনির্দিষ্ট কোনো খাতে দান করলে সেটা সে খাতেই ব্যয় করে থাকে আস-সুন্নাহ ফাউন্ডেশন। আর সাধারণ তহবিলের অর্থ ফাউন্ডেশন পরিচালিত সকল কল্যানমূলক কার্যক্রমের জন্য উন্মুক্ত থাকে এবং আস-সুন্নাহ’র দীনি শিক্ষা, মানব সেবা ও দাওয়াহমূলক যাবতীয় উদ্যোগ পরিচালনায়ও এই খাতের অর্থ ব্যয় করা হয়।

Donate

আস-সুন্নাহ ফাউন্ডেশন মসজিদ কমপ্লেক্স

দেশ, জাতি ও উম্মাহর কল্যাণার্থে পরিচালিত আস-সুন্নাহ ফাউন্ডেশনের নানামুখী কার্যক্রমের কেন্দ্রবিন্দু হবে আস-সুন্নাহ ফাউন্ডেশন মসজিদ কমপ্লেক্স। এই কমপ্লেক্সে একটি আদর্শ মসজিদ এবং যুগ-চাহিদা পূরণে উপযোগী ইসলামিক স্কলার তৈরির লক্ষ্যে সমন্বিত সিলেবাসের একটি আধুনিক মাদরাসাসহ বিভন্ন সেবা ও জনকল্যাণমূলক প্রকল্প পরিচালনার কেন্দ্র হবে ইন-শা-আল্লাহ। যা থাকছে আস-সুন্নাহ ফাউন্ডেশন মসজিদ কমপ্লেক্সে এটি একটি সাদকায়ে জারিয়াহমূলক প্রকল্প, যার সাওয়াব মৃত্যুর পরও আমলনামায় যুক্ত হতে থাকবে ইন-শা-আল্লাহ

আরও

চলমান প্রজেক্ট

project

ওয়েব ডেভেলপমেন্ট কোর্স

বেকার ও অদক্ষদের দক্ষতা বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আস-সুন্নাহ ফাউন্ডেশনের অঙ্গ প্রতিষ্ঠান আস-সুন্নাহ স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট পরিচালনা করছে ওয়েব ডেভেলপমেন্ট কোর্স। প্রথমে তিন মাসব্যাপী অনলাইন কোর্স পরিচালনার পর পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণদের তিন মাসের অনলাইন প্রশিক্ষণ দিয়ে দক্ষ হিসেবে গড়ে তোলা হবে ইন-শা-আল্লাহ।

project

জরুরি ত্রাণ বিতরণ

দারিদ্র্য দূরীকরণ এবং স্থায়ীভাবে স্বাবলম্বীকরণের লক্ষ্যে দেশব্যাপী চলমান রয়েছে স্বাবলম্বীকরণ প্রকল্প-২৪। এবছর এই প্রকল্পের আওতায় ২ হাজার পরিবারকে স্বাবলম্বীকরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যিনি যে উপকরণের মাধ্যমে স্বাবলম্বী হতে পারবেন তাকে সেই উপকরণই প্রদান করা হচ্ছে। প্রত্যেক উপকারভোগীদের জন্য বাজেট বরাদ্দ ৩০ হাজার টাকা।

আমাদের কার্যক্রম

প্রতিবেদন

খবর

জবাবে যা বললো অন্তবর্তীকালীন সরকার

গ্যালারী